Wellcome to National Portal
বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট ধর্ম বিষয়ক মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২nd জুলাই ২০২০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ও বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মাননীয় চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ মহোদয়ের মৃত্যুতে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টিবৃন্দ ও কর্মকর্তা/কর্মচারীবৃন্দসহ সমগ্র বৌদ্ধ সম্প্রদায় গভীর শোকাহত।


প্রকাশন তারিখ : 2020-06-14

শোক প্রকাশ

ঢাকা : রবিবার, ১৪ জুন, ২০২০

 

Description: s_minister

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ও বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মাননীয় চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ মহোদয় গত শনিবার (১৩ জুন) রাত ১১টা ৪৫ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৭৫ বছর।

 

তাঁর মৃত্যুতে আমরা দেশ ও জনগণের জন্য নিবেদিত সত্যিকারের একজন রাজনীতিবিদ, অসাম্প্রদায়িক চেতনার ব্যক্তিকে হারালাম যা দেশের জন্য অপূরণীয় ক্ষতি।

 

তাঁর মৃত্যুতে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টিবৃন্দ ও কর্মকর্তা/কর্মচারীবৃন্দসহ সমগ্র বৌদ্ধ সম্প্রদায় গভীরভাবে শোকাহত। মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। তাঁর পারলৌকিক পরম সুখ শান্তি কামনা করছি।

স্বাক্ষরিত

১৪/০৬/২০২০

(জয়দত্ত বড়ুয়া)

সচিব

বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট।